Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

বাউফলে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ৮:০০ পিএম

পটুয়াখালীর বাউফল উপজেলায় নাজমা বেগম (৫৫) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার গভীর রাতে পৌরশহরের ৬নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নাজমা ওই ওয়ার্ডের খোরশেদ মিয়ার স্ত্রী। তাদের দুই ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। সন্তানরা সকলেই বিবাহিত।

দিনমজুর খোরশেদ মিয়া বলেন, তাদের দুই মেয়ে সোমবার দাওয়াত খেতে এসে রাতে চলে যায়। রাত ১২টায় স্ত্রী তাঁর মাধায় তেল দিয়ে দিলে তিনি ঘুমিয়ে পড়েন। সকাল ৮টার দিকে তাঁর ঘুম ভেঙে গেলে পাশে স্ত্রী নাজমাকে না দেখতে পেয়ে ঘড়ের দোতালায় গিয়ে দেখতে পান আড়ার সাথে গলায় রশি ফাঁস দিয়ে ঝুলে আছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মৃত নাজমার প্রতিবেশী ও স্বজনরা জানিয়েছেন, দীর্ঘ বছর ধরে মানসিক রোগে আক্রান্ত ছিল নাজমা বেগম। এর আগেও তিনি দুইবার আত্মহত্যার চেষ্টা চালিয়ে ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ