Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পটুয়াখালীতে ৬ ঘন্টায় ১২২ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড।

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ১:১৯ পিএম

বঙ্গোপসাগরে সৃষ্ট লঘু চাপের প্রভাবে পটুয়াখালী জেলার সর্বত্র ব্যাপক বৃষ্টিপাত হচ্ছে।আজ সকাল ৬ টা থেকে একটানা প্রবল বর্ষনে পটুয়াখালী জেলার জনজীবন অচল হয়ে পরে।পটুয়াখালী পৌর এলাকা সহ প্রত্যন্ত চরাঞ্চলে প্রবল বৃষ্টিপাতের কারনে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। গত ২ দিন পর্যন্ত থেমে থেমে বৃষ্টিপাত হলেও আজ সকাল ৬ টা থেকে ৯ টা পর্যন্ত একটানা প্রবল বর্ষনে জলাবদ্ধতা সৃষ্টি হওয়ায় জনজীবন অচল হয়ে পরে ।এদিকে প্রবল বর্ষন ও লঘু চাপের প্রভাবে বঙ্গোপসাগর উত্তাল থাকায় গভীর সমুদ্রমাছধরা সকল ট্রলার আলীপুর-মহিপুর বন্দরে অবস্থান করছে।
এদিকে পটুয়াখালীর খেপুপাড়া রাডার স্টেশন ও পিডিওর উচ্চ পর্যবেক্ষক মো: ফিরোজ কিবরিয়া জানান,আজ সকাল থেকে ৬ টা তেকে দুপূর ১২ টা পর্যন্ত ১২২ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে । এদিকে পটুয়াখালী আবহাওয়া অফিস সূত্রে জানা গেছে,আজ সকাল ৬ টা থেকে ৯ টা পর্যন্ত ৩ ঘন্টায় ৬২ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ