Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবে ট্রলারে বনভোজনের খাদ্য জব্দ ৫ মামলায় ১১ হাজার ৫ শত টাকা জরিমানা

মতলব(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২১, ৫:৪৮ পিএম

চাঁদপুরের মতলব দক্ষিণে সরকারের বিধি নিষেধ অমান্য করে ট্রলারে বনভোজনে অপরাধে মামলা ও জরিমানা করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ও প্রথম শ্রেণির ম্যাজিষ্ট্রেট ফাহমিদা হক ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৫টি মামলায় ১১হাজার ৫শত টাকা জরিমানা করেন।
রবিবার (২৫ জুলাই)উপজেলার নারায়নপুর ইউনিয়নের বোয়ালজুড়ি খালে অভিযান চালিয়ে সরকারে বিধি নিষেধ অমান্য করে ট্রলারে বনভোজনের উদ্দেশ্যে জনসমাগম করা, উচ্চস্বরে লাউড স্পীকার বাজানোর জন্য ট্রলারের প্রতিনিধি, ভাড়াকৃত লাউড স্পীকারের দোকানের প্রতিনিধিসহ ৫জনকে ৫টি মমলায় ১১হাজার ৫শত টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও জব্দকৃত খাদ্য সামগ্রী এলাকার মাদ্রাসায় বিতরণ করা হয়েছে।
এ সময় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সেটু কুমার বড়ুয়া, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রোটা. মোহাম্মদ মোফাজ্জল হোসেনসহ পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার জানান, সরকারি বিধি নিষেধ অমান্য করে জনসমাগম করায় তাদেরকে এ জরিমানা করা হয়েছে। সরকারের বিধি নিষেধ বাস্তবায়নে প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে। স্বাস্থ্য বিধি মেনে চলুন। বিনা প্রয়োজন কেউ ঘর থেকে বের হতে পারবে না।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ