Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মির্জাগঞ্জে লকডাউনে বিয়ের আয়োজন, ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২১, ৪:৫৪ পিএম

চলমান কঠোর লকডাউন অমান্য করে পটুয়াখালীর মির্জাগঞ্জে বিয়ের অনুষ্ঠান করায় জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
রবিবার (২৫ জুলাই) দুপুর আড়াই টায় আমড়াগাছিয়া ইউনিয়নের দক্ষিন আমড়াগাছিয়া গ্রামে উপজেলা সহকারী (ভূমি) কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রায়হানুজ্জামানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে কনের মা কে দুই হাজার ও ছেলের বাবাকে পাঁচ হাজার টাকা জরিমানা আদায় করেন। থানা পুলিশ অভিযানের সময় ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করে।
ভ্রাম্যমাণ আদালত ও স্থানীয় সূত্রে জানা যায়, আমড়াগাছিয়া ইউনিয়নের দক্ষিন আমড়াগাছিয়া গ্রামে মৃত. বাদল তালুকদারের মেয়ে মীম আক্তারের সঙ্গে একই ইউনিয়নের উত্তর সুবিদখালী গ্রামের হাবিবুর রহমানের ছেলে মোঃ রাকিবের বিয়ে হয়। রবিবার দুপুরে কনের বাবার বাড়িতে অনুষ্ঠানের মধ্য দিয়ে বিয়ে সম্পন্ন করা হচ্ছিলো। খবর পেয়ে কনের বাড়িতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়।
উপজেলা সহকারী (ভূমি) কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রায়হ্ানুজ্জামান ঘটনা নিশ্চিত করে ইনকিলাবকে বলেন, ঘটনাস্থলে গিয়ে বিয়ের অনুষ্ঠান বন্ধ করা হয়েছে। একই সঙ্গে লকডাউন অমান্য করে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করায় কনের মা কে দুই হাজার ও ছেলের বাবাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ