Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

হাবিব নির্বাচিত হলে নির্বাচিত হবেন শেখ হাসিনা- সিলেট ভার্চুয়াল বক্তব্যে নানক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২১, ২:৫৫ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন- হাবিবুর রহমান হাবিব নির্বাচিত হলে নির্বাচিত হবেন শেখ হাসিনা। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যেভাবে উন্নয়ন হচ্ছে হাবিবুর রহমান হাবিব সিলেট-৩ আসনে নির্বাচিত হলে ঠিক উন্নয়ন হবে সেই ভাবেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আস্থা ও বিশ্বাস রেখে হাবিবুর রহমান হাবিবকে মনোনয়ন দিয়েছেন আপনাদের দায়িত্ব হচ্ছে হাবিবুর রহমান হাবিবকে নির্বাচিত করা।
শনিবার (২৪ জুলাই) সন্ধ্যায় ফেঞ্চুগঞ্জ বাজারে ডাক বাংলা প্রাঙ্গনে সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিবের সমর্থনে নির্বাচনী পথসভায় উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে ঢাকা থেকে ভার্চুয়াল মাধ্যমে উপরোক্ত কথাগুলো বলেন এডভোকেট জাহাঙ্গীর কবির নানক।
এসময় আগামী ২৮শে জুলাই ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য জনসাধারণের প্রতি আহবান জানান তিনি। পথসভায় ভার্চুয়াল মাধ্যমে আরো বক্তব্য রাখেন আ’লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুলের পরিচালনায় পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আ’লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দীন খান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট -৩ আসনের উপ-নির্বাচনে আ’লীগের মনোনীত প্রার্থী ও জেলা আ’লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট নিজাম উদ্দিন পিপি , যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমদ, মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম রুয়েল, এডভোকেট রঞ্জিত সরকার, প্রচার সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন , কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ, কুলাউড়া পৌরসভার মেয়র সিপার আহমদ। অন্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন জেলা আ’লীগের সদস্য এ আর সেলিম, জেলা আ’লীগ সদস্য ও ঘিলাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী লেইছ চৌধুরী, জেলা আ’লীগের সদস্য জাবেদ আহমদ চৌধুরী, মহানগর আ’লীগের সদস্য ফাহিম আহমদ, জুমাদিন আহমদ, জেলা তাতীঁ লীগের সভাপতি আলমগীর হোসেন, ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী বদরুদ্দোজা, প্যানেল চেয়ারম্যান আব্দুস ছামাদ সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ