Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রংপুরে বাঁশঝাড় থেকে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ৭:৫৬ পিএম

রংপুরের বদরগঞ্জের এক নিভৃত পল্লীর বাঁশঝাড় থেকে আয়মনা বেগম (৩০) নামের এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে ধর্ষণের পর হত্যা করে লাশ সজিনা গাছের ডালে ঝুলিয়ে রাখা হয়েছে বলে এলাকাবাসী অভিযোগ করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলার বদরগঞ্জ উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের বরকতপুর ডাঙ্গাপাড়া এলাকার আবেদ আলীর মেয়ে আয়মনা বেগম (৩২) ঈদের আগে একই এলাকায় তার নানীর বাড়িতে বেড়াতে আসেন। শনিবার সকালে বাড়ি থেকে সামান্য দূরে একটি বাঁশঝাড়ের ভেতরে একটি সজিনা গাছের ডালে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে বদরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে হাঁটু গাড়া অবস্থায় একটি সজিনা গাছের ডাল থেকে ঝুলন্ত লাশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।
এলাকাবাসীর অভিযোগ, নিহত আয়মনা বেগমের ঝুলন্ত লাশের পাশে তার মোবাইল ফোন ও একটি ওড়না পড়ে ছিল। শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন আছে। মুখ দিয়ে রক্ত পড়ার চিহ্ন আছে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) সিফাত ই রাব্বান।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান জানিয়েছেন, আয়মনার মৃত্যুর বিষয়টি সন্দেহজনক। এটি হত্যা না আত্মহত্যা তা জানতে লাশের ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ