Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুন্দরগঞ্জে ধর্ষণের ভিডিও ফেসবুকে প্রচার, যুবক গ্রেফতার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ৭:৪৩ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে এক কিশোরীকে ধর্ষণ করে ভিডিও ধারণ পূর্বক ফেসবুকে প্রচার করার অপরাধে স্বাধীন মিয়া (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার দিবাগত রাতে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের দক্ষিণ চন্ডিপুর গ্রামে অভিযান চালিয়ে পুলিশ স্বাধীন মিয়াকে গ্রেফতার করে স্বাধীনের ব্যবহৃত মোবাইল জব্দ করে। স্বাধীন ওই গ্রামের মাহাবুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, কিশোরীর বাবা-মা ঢাকায় চাকরি করলেও কিশোরী পরিবারের অন্যান্য সদস্যদের সাথে গ্রামের বাড়িতেই থাকতো। এই সুযোগে প্রতিবেশী স্বাধীন বিয়ের প্রলোভন দিয়ে কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তাকে ধর্ষণ করে ভিডিও ধারণ করে। সেই ভিডিও ফেসবুকে প্রকাশ করার অপরাধে স্বাধীনকে গ্রেফতার করে পুলিশ। থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানান, এঘটনায় ধর্ষণ ও পর্নগ্রাফি আইনে থানায় মামলা হয়েছে। আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে এবং শনিবার কিশোরীর মেডিকেল পরীক্ষা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাইবান্ধা

১৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ