Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রচিমহা থেকে অক্সিজেন সিলিন্ডার পাচারের ঘটনায় ৬ জন আটক

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ৭:৩৭ পিএম

ভুয়া চালান দেখিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের স্টোর রুম থেকে অক্সিজেন সিলিন্ডার পাচারের চেষ্টার ঘটনায় জড়িত সন্দেহে ৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
জানা গেছে শুক্রবার (২৩ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে অক্সিজেন সিলিন্ডার পাচার চক্রের সদস্য সন্দেহে তিনটি ট্রাকের চালক ও হেলপারকে আটক করেন হাসপাতালের কর্মচারীরা। পরে পুলিশের কাছে হস্তান্তর করা হয় তাদের। এ সময় অক্সিজেন সিলিন্ডার নিতে আসা ট্রাকগুলো জব্দ করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন- ট্রাকচালক জহুরুল ইসলাম (৪৩), হাবিল (২৯) ও মো. সুজন হোসেন (২৯) এবং হেলপার সাঈদ হাসান (২৯), সাইফুল ইসলাম (৩৪) ও আশিক রায় (২৮)। তাদের সবার বাড়ি দিনাজপুর জেলায়।
এ ব্যাপারে রমেক হাসপাতালের অক্সিজেন সিলিন্ডার ইনচার্জ সাঈদ বাবু বলেন- শুক্রবার বিকেলে ঢাকা থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে এক ট্রাক অক্সিজেন সিলিন্ডার আসার কথা ছিল। কিন্তু তার পরিবর্তে দিনাজপুর থেকে আসা খালি ট্রাক তিনটি চালান নিয়ে স্টোরে যোগাযোগ করলে সন্দেহ হয়। পরে কথা বার্তায় সন্দেহ হলে তাদের আটক করে বিষয়টি পুলিশে জানানো হয়।
হাসপাতালের পরিচালক ডা. রেজাউল করিম জানান- ঘটনাটি প্রতারণার ফাঁদ হতে পারে। তবে কে বা কারা এ ঘটনায় জড়িত তা তদন্ত করতে পুলিশকে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ