Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ঈদের প্রধান জামাত জমিয়তুল ফালায় সকাল ৭টায়

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২১, ১২:০৭ এএম

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে পবিত্র ঈদুল আযহার প্রথম ও প্রধান জামাত জমিয়তুল ফালাহ মসজিদে সকাল সকাল ৭টায় অনুষ্ঠিত হবে। একই স্থানে দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হবে সকাল ৮টায়। প্রধান জামাতে ইমামতি করবেন মসজিদের খতিব আল্লামা সৈয়দ আবু তালেব মোহাম্মদ আলাউদ্দীন আল কাদেরী। দ্বিতীয় জামাতে ইমামতি করবেন পেশ ইমাম মাওলানা নূর মুহাম্মদ সিদ্দিকী।

এছাড়া আন্দরকিল্লা শাহী জামে মসজিদ, লালদীঘি জামে মসজিদ, সুগন্ধা আবাসিক এলাকা জামে মসজিদ, চশমা মসজিদ ঈদগাহ, বায়তুশ শরফ জামে মসজিদ, চট্টগ্রাম মেডিকেল কলেজ কেন্দ্রীয় জামে মসজিদ, মক্কী মসজিদ, বহদ্দারহাট জামে মসজিদ, হালিশহর জামে মসজিদ, আগ্রাবাদ সিজিএস কলোনী মসজিদ, বন্দরটিলা আলীশাহ মসজিদ, ফিরিঙ্গিবাজার জামে মসজিদ, এনায়েত বাজার শাহী জামে মসজিদসহ নগরীর সবকটি মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হবে।
কোনো কোনো এলাকায় ঈদগাহেও ঈদ জামাত অনুষ্ঠানের আয়োজন চলছে। সিটি কর্পোরেশনের উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে নগরীর ৪১টি ওয়ার্ডে একটি করে প্রধান ঈদ জামাত এবং পরিস্থিতি বিবেচনায় সব মসজিদ ও ঈদগাহে ঈদের জামাত অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ