Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাসুদ রানা হত্যা মামলার আসামিদের গ্রেফতার দাবি

ভাঙ্গায় মানববন্ধন ও সমাবেশ

ভাঙ্গা (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ১২:০৬ এএম

ভাঙ্গা উপজেলার গজারিয়া গ্রামের ইতালি প্রবাসী মাসুদ রানা হত্যা মামলার আসামিদের গ্রেফতারের দাবিতে স্থানীয় নওপাড়া বাসস্ট্যান্ডে গতকাল সকালে এক মানববন্ধন ও জনসমাবেশের আয়োজন করেন স্থানীয় জনতা। এখানে শত শত জনতার উপস্থিতিতে কান্নায় ভেঙে পরেন নিহত মাসুদ রানার মাতা হালিমা বেগম। তিনি বলেন, আজ প্রায় তিন মাস হয়ে গেলো আমার সন্তানকে হত্যা করা হয়েছে। অথচ প্রধান আসামি বাচ্চুসহ অনেকেই এখনও গ্রেফতার হলো না। তিনি ভাঙ্গা থানা প্রশাসন ও পুলিশ সুপার ফরিদপুরের কাছে সকল আসামিদের গ্রেফতারের আকুল আবেদন জানান। নিহতের ছোটভাই আসাদুজ্জামান এ প্রসঙ্গে প্রধানমন্ত্রীর সহায়তা কামনা করেন।
উল্লেখ্য, গত ১৩ এপ্রিল সন্ধ্যায় নওপাড়া বাসস্ট্যান্ডের একটি দোকানে চা পানরত অবস্থায় পূর্ব শত্রুতার জের ধরে ইতালি প্রবাসি মাসুদ রানাকে কুপিয়ে হত্যা করা হয়। ১৫/০৪/২০২১ইং তার মা হালিমা বেগম ৩৫ জনকে আসামি করে ভাঙ্গা থানায় হত্যা মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ