Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মৃত্যুর আগে হত্যাকারীর নাম বলে গেল শরীফ

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ১২:০৬ এএম

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছে। নিহত যুবক মৃত্যুর আগ মুহূর্তে সে তার নাম শরীফ ও হত্যাকারীর নাম সজিব বলে জানিয়েছেন। গত শনিবার রাত সাড়ে ৮ টার দিকে শ্রীমঙ্গল শহরের কলেজ রোডে প্রেসক্লাবের সামনে এ ঘটনা ঘটে। নিহত শরীফ শহরতলীর শাহজীবাজার এলাকার শায়েস্তা মিয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় শ্রীমঙ্গল কলেজ রোডের প্রেসক্লাবের সামনে ছুরিকাঘাতে মারাত্মক আহত অবস্থায় ওই যুবক ছটফট করছিল। এসময় লোকজন এগিয়ে গেলে সে তার নাম শরীফ এবং শান্তিবাগ এলাকার জনৈক সজিব নামের এক যুবক তাকে ছুরিকাঘাত করেছে। এসময় সে তার ঠিকানা শহরতলীর শাহজিবাজার ও তার বাবার নাম শায়েস্তা মিয়া বলে জানান। শরীফ মৃত্যুর আগে দেয়া তার বক্তব্য রেকর্ড করেন কয়েকজন সংবাদকর্মী। পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোস্ট দিলে মানুষের মধ্যে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়।
খবর পেয়ে শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন। আশঙ্কাজনক অবস্থায় শরীফকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে নেয়ার কিছুক্ষনের মধ্যে শরীফ মারা যায়। শ্রীমঙ্গল থানার ওসি আব্দুস ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, খুনিকে ধরতে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ