Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মা হত্যার অভিযোগে বাবার বিচার দাবি সন্তানদের

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ১২:০৬ এএম

পাবনায় মায়ের হত্যার অভিযোগে বাবার বিচার দাবিতে সন্তানেরা মানববন্ধন করেছে। মানববন্ধনে হত্যাকারী বাবাসহ সৎ মা-বোনেরও বিচার দাবি করা হয়। গতকাল পাবনা প্রেসক্লাবের সামনে আবদুল হামিদ রোড়ে অনুষ্ঠিত মানববন্ধনে সন্তানদের সাথে এলাকাবাসীও অংশ নেন।
মানববন্ধনে বিসিএস পরীক্ষার্থী সন্তান নাজমুল হোসেন অভিযোগ করে বলেন, পাবনার সাথিয়া উপজেলার ডাঙ্গামাজগ্রামের বাসিন্দা পিতা মাজেদ শেখ যৌতুকের জন্য মা সুর্য খাতুনকে প্রায়ই মারপিট করতেন। এরই এক পর্যায় পিতা মাজেদ দ্বিতীয় বিয়ে করেন।
এরপর থেকে মা সুর্য খাতুনের ওপর নির্যাতনের মাত্রা বেড়ে যায়। এনিয়ে বেশ কয়েকবার গ্রাম্যশালিশও হয়। সবশেষে গত ১১ জুন দুই ভাই বোন বাড়িতে না থাকার সুযোগে মা সুর্য খাতুনকে পিতা মাজেদ শেখ, সৎ মা হালিমা খাতুন ও সৎ বোন মারপিট ও শ্বাসরোধে করে হত্যার পরে লাশ ঘরের ডাবের সাথে ঝুলিয়ে রাখে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। ঘটনার পরে সাঁথিয়া থানায় হত্যা মামলা করতে গেলে পুলিশ রহস্যজনক কারনে অপমৃত্যু মামলা দায়ের করে।
নিহত সুর্য খাতুনের সন্তান নাজমুল হোসেন বলেন, আমার মাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তিনি মামলাটির সঠিক তদন্ত ও হত্যাকারীদের গ্রেফতারপূর্বক কঠোর শাস্তির দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ