Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ধর্ষণ মামলায় ইউপি সদস্য গ্রেফতার

ঝিনাইগাতী (শেরপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ১২:০৬ এএম

শেরপুরের শ্রীবরদীতে ধর্ষণ মামলায় থানা পুলিশ গ্রেফতার করেছে ইউপি সদস্য রফিকুল ইসলাম ওরফে আন্ডাকে। সে গৃহবধূ ধর্ষণ মামলার এজাহারভুক্ত আসামি। রফিকুল ইসলাম ওরফে আন্ডা শ্রীবরদীর তাতিহাটি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য এবং বকচর পশ্চিমপাড়া গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে।
পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ধর্ষিতার পিতা গরু বিক্রির জন্য রাতে ঢাকায় রওনা হলে শনিবার রাত আনুমানিক ২টার দিকে অপর ধর্ষক ভুক্তভোগীর ঘরের দরজার বান কেটে প্রবেশ করে। ঘরে ঢুকে গৃহবধূকে ঘুমন্ত অবস্থায় গামছা দিয়ে মুখ বেধে জোরপূর্বক ধর্ষণ করে। ধস্তাধস্তির একপর্যায়ে মুখ খুলে গেলে গৃহবধূর চিৎকারে এলাকার লোকজন এসে মনিমুক্তা ওরফে মনিরকে আটক করে। ইউপি সদস্য এ ব্যাপারে গ্রাম্য সালিশ করার সময় তাদের সহযোগিতায় ধর্ষক মনিমুক্তা পালিয়ে যায়। এ ব্যাপারে ওই গৃহবধূ বাদী হয়ে শ্রীবরদী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে। শ্রীবরদী থানার ওসি বলেন, এই মামলায় এজাহারভুক্ত আসামি রফিকুল ইসলাম ওরফে আন্ডা মেম্বারকে গ্রেফতার করে কোর্টে সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ