Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পোল্ট্রি খাদ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ১২:০৬ এএম

পোল্ট্রি শিল্পের খাদ্য দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে গাইবান্ধার গোবিন্দগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। পোল্ট্রি খামারী মালিক অ্যাসোসিয়েশনের উদ্যোগে উপজেলা চত্বরে গতকাল রোববার সকাল ১১টা থেকে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সংগঠনের সভাপতি সাইফুর রহমান তুহিন পাঠান বলেন, একটি সিন্ডিকেট মুরগির খাবারের দাম অস্বাভাবিকভাবে বৃদ্ধি করছে।
বাজেটে পোল্ট্রি শিল্পের খাবারের দাম কমালেও হঠাৎ করেই ঘোষণা ছাড়াই ৫০ কেজি বস্তায় ১২৫ টাকা পর্যন্ত বাড়িয়ে দিয়েছে এই সিন্ডিকেট। উপজেলা ডিলার অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল হাই বলেন, অবিলম্বে পোল্ট্রি খাবারের দাম কমাতে হবে। সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আতিকুর রহমান আতিক বলেন, খাবারের দাম বাড়ছে কিন্তু মুরগির দাম কমছে। এতে করে দেশের তৃণমূলের খামারীরা সর্বশান্ত হচ্ছে। মানববন্ধনে সংহতি জানিয়ে উপজেলা বাসদের সভাপতি কমরেড রফিকুল ইসলাম রফিক বলেন, প্রান্তিক খামারীদের স্বার্থ রক্ষায় গঠিত সিন্ডিকেট ভেঙে পোল্ট্রি খাবারের দাম অবিলম্বে কমাতে হবে। মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, উপজেলা পোল্ট্রি খামারী মালিক অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক মোনারুল ইসলাম মিঠু, খামারী হাবিবুর রহমান আকন্দ, পীরজাদা আব্দুল কাইয়ুম, শাহ আলম সরকার, জহুরুল ইসলাম, আজাদুল শেখ, জয়নাল শেখ, সাইদুর রহমান, আহসান আলী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ