Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইভ্যালিতে পন্য না পেয়ে টাকা ফেরত চেয়ে তরুণের আত্মহত্যার হুমকি

নড়িয়া (শরীয়তপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ৪:৪৯ পিএম | আপডেট : ৫:০৬ পিএম, ১৮ জুলাই, ২০২১

ইভ্যালিতে পন্য না পেয়ে টাকা ফেরত চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস ও ভিডিও বার্তা দিয়ে আত্মহত্যার হুমকি দিয়েছে কেএম ধ্রুব (২০) নামের এক তরুণ। শনিবার (১৮ জুলাই) "কেএম ধ্রুব" নামের একটি ফেসবুক আইডিতে সে এই হুমকি দেয়। ধ্রুব ৮ মিনিট ৮ সেকেন্ড বক্তব্য লোড দেয়।

ধ্রুব শরীয়তপুরের নড়িয়া উপজেলার সুভগ্রামের ওবায়দুল হকের ছেলে।

জানা যায়, ধ্রুব গত ২৪ মে মোবাইল ফোনের জন্য ১৯ হাজার ৫০০টাকা ও গত ১৪ এপ্রিল পানিও পেপসি'র জন্য ৬০০টাকা নগদের মাধ্যমে ইভ্যালিকে দেয়। মোট ২০ হাজার ১০০ টাকা দিয়েও নির্ধারিত সময় পার হয়ে যাওয়ার পরেও এখন অবধি সে দুটি অর্ডারের একটিও পন্য পায়নি। তাছাড়া ইভ্যালির হেল্পলাইনে যোগাযোগ করেও পাননি কোনো সহযোগিতা।

ফেসবুকে স্ট্যাটাস ও ভিডিও বার্তায় কেএম ধ্রুব বলেন, আমি গত ২৪মে ১৯ হাজার ৫শ টাকা মূল্যের রিও ইন্টারন্যাশনাল এর একটি গিফট কার্ড সাইক্লোন অফারে ক্রয় করি। যা ৩৫ কর্মদিবসের মধ্যে একটিভ করে দেওয়ার কথা থাকলেও এখন অবধি একটিভ হয়নি। ইভ্যালির হেল্পলাইন থেকেও কোনো প্রকার সহযোগিতা পাচ্ছিনা। এর আগেও পেপসির অর্ডার করে পাইনি।

একজন শিক্ষার্থী হিসেবে নিজের উপার্জিত টাকায় গিফট কার্ড অর্ডার দিয়ে দুশ্চিন্তায় আছি তার উপর প্রতিনিয়ত বাসায় এবং আশেপাশের মানুষের কথা শুনতে হচ্ছে। এইরকম মানসিক দুরবস্থার মধ্যে দিয়ে আমি কখনো যাইনি। আমি নিজের সাথে পেরে উঠসি না। যদি শুনতে পান আমি আত্মহত্যার পথ বেছে নিয়েছি তাহলে বুঝবেন এর জন্য সম্পূর্ণ দায়ী ইভ্যালি।

 



 

Show all comments
  • আদনান হোসেন ১৮ জুলাই, ২০২১, ৪:৫৮ পিএম says : 0
    সঠিক সময়ের মধ্যে ইভ্যালির পণ্য ডেলিভারি দেওয়া উচিত
    Total Reply(0) Reply
  • MD Sabuj Mia Barishal ১৮ জুলাই, ২০২১, ৫:৩৩ পিএম says : 0
    সস্তার মাল পস্তা যায়, আমি এই জন্য অনলাইনের কেনাকাটা পছন্দ করিনা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ