Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভিডিও প্রকাশ করে ধরা পরল খুনি স্ত্রী

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ১২:০২ এএম

মুন্সীগঞ্জে স্বামীকে হত্যার পর লাশ গুম করতে রান্না ঘরে মাটিচাপা দিয়ে রাখে স্ত্রী। এ ঘটনার আড়াই মাস পর স্বামী আরাফাত মোল্লার (৫০) হত্যাকাণ্ডের বিবরণের একটি ভিডিও স্ত্রী আকলিমা বেগম নিজেই প্রকাশ করে। ভিডিওটি ভাইরাল হবার পর পুলিশ হত্যাকাণ্ডের মুলহোতা আকলিমা বেগমকে গ্রেফতার করেছে।
ঘটনার বিবরণে জানা যায়, গত ২ মে সদর উপজেলার রমজানবেগ গ্রামের আরাফাত মোল্লাকে স্ত্রী আকলিমা বেগম গলাকেটে হত্যা করে নিজ রান্না ঘরে মাটি চাপা দিয়ে রাখে। পরে সদর থানায় গিয়ে নিজেই স্বামীর নিখোঁজের জিডি করে। হত্যাকাণ্ডের আড়াই মাস পর গত শুক্রবার সোস্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায় আকলিমা কিভাবে স্বামী কে হত্যা করেছে তার বিবরণ দিচ্ছে। এ ঘটনার পর সদর থানা পুলিশ আকলিমাকে গ্রেফতার করে। আকলিমার স্বীকারোক্তিতে পুলিশ তার রান্না ঘর থেকে মাটিচাপা আরাফাতের লাশ উদ্বার করে। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে রিয়াজ (২৫) নামে এক যুবককে আটক করা হয়েছে। নিজ হাতে স্বামীকে হত্যা করে লাশের ওপর বসে আড়াই মাস রান্নার কাজ করেছে পাষণ্ড স্ত্রী আকলিমা।
সদর থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, স্ত্রী আকলিমা রাতে খাবারের সাথে ঘুমের ওষুধ খাইয়ে সকালে ঘুমন্ত স্বামী আরাফাতকে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যা করে। পরকিয়া প্রেমে এ হত্যাকাণ্ড ঘটতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ