Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদারীপুরে যুবককে খুন

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ১২:০২ এএম

মাদারীপুরের ডাসার থানার বালিগ্রাম এলাকায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে গতকাল শনিবার সকালে সোহাগ তালুকদার (৩২) নামে এক যুবককে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে। নিহত সোহাগ একই এলাকার সামসুল হক তালুকদারের ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ডাসার থানার বালিগ্রাম ইউনিয়নের পশ্চিম বোতলা গ্রামের সামসুল হক তালুকদারের সাথে জমিজমা নিয়ে একই এলকার আহাদ মোল্লার দ্বন্দ্ব ছিল। এই দ্বন্দ্বের জের ধরে শনিবার সকালে আহাদ সোহাগকে বন্দুক দিয়ে গুলি করে। পরে স্থানীয়রা উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। মাদারীপুর সদর হাসপাতাল থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজে প্রেরণ করে। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসতালে নেয়া পথে মারা যায়। এই ঘটনায় নিহতের বাবা সামসুল হক তালুকদার বাদী হয়ে ৫ জনকে আসামি করে ডাসার থানায় একটি মামলা করেছে। ঘটনার পরই মামলা প্রধান আসামি আহাদ মোল্লাকে বন্দুকসহ গ্রেফতার করেছে পুলিশ।
নিহতের বাবা সামসুল হক তালুকদার বলেন, জমিজমা নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন দরে দ্বন্দ্ব ছিল। গতকাল শনিবার সকাল আমার ছেলে জমিতে ধান লাগাতে গেলে তাকে বন্দুক দিয়ে আহাদ মোল্লা গুলি করে হত্যা করেছে। আমি এর বিচার চাই। মাদারীপুরের পুলিশ সুপার গোলাম মস্তফা রাসেল বলেন, এই ঘটনায় ডাসার থানায় একটি হত্যা মামলা হয়েছে। ইতোমধ্যে আমরা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছি। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ