Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

পরিবারের দাবি হত্যা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ১২:০২ এএম

ময়মনসিংহের গৌরীপুরে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার রাত ১২টার দিকে ওই লাশ উদ্ধার করা হয়। জানা যায়, নিহত গৃহবধূ সানজিদা আক্তার রুপা পার্শ্ববর্তী তারাকান্দা উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মো. আব্দুল মোতালেবের মেয়ে। প্রায় ৬ মাস আগে গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের রুকনরীপুর গ্রামের মাস্টার মো. ফারুক মিয়ার সঙ্গে পারিবারিকভাবে তার বিয়ে হয়। এরমাঝে শুক্রবার রাত ১২টার দিকে স্বামীর নিজ বাড়ির বসত ঘর দেখতে পায় তার ঝুলন্ত লাশ। খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।
নিহত সানজিদার বাবা আ. মোতালেব বলেন, বিয়ের পর থেকে আমার মেয়েকে স্বামী ফারুক মিয়া, শাশুড়ি ও ননদ বিভিন্ন কারণে নির্যাতন করতেন। তারা আমার মেয়েকে মেরে ঝুলিয়ে রাখছে। এটা একটা পরিকল্পিত হত্যা। আমি মেয়ে হত্যার বিচার চাই। গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বলা যাবে হত্যা নাকি আত্মহত্যা। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ