Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পদ্মায় ডুবে গৃহবধূ নিখোঁজ

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ১২:০২ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদীতে ডুবে তানজেলা খাতুন (২৮) নামে এক গৃহবধূ নিখোঁজ হয়েছে। উপজেলার ফিলিপনগর ইউনিয়নের ইসলামপুর হাইস্কুলের কাছে পদ্মা নদীতে ডুবে ওই গৃহবধূ নিখোঁজ হয়। সে ইসলামপুর গ্রামের আজের প্রামানিকের মেয়ে এবং ভেড়ামারা কাঠেরপুল এলাকার নয়ন আলীর স্ত্রী। তানজেলা খাতুন মানষিক রোগী ছিল বলে এলাকাবাসী জানিয়েছে।
নিখোঁজ গৃহবধূর প্রতিবেশী ও ইসলামপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মহিউদ্দিন মইনুল জানান, শিশুকন্যা আয়েশাকে সঙ্গে নিয়ে মানষিক রোগী তানজেলা খাতুন আত্মহত্যার উদ্দেশ্যে ভোররাতে পদ্মা নদীতে নেমে পানিতে তলিয়ে যায়। এসময় শিশুকন্যাকে জেলেরা জীবিত উদ্ধার করলেও তানজেলাকে উদ্ধার করতে পারেনি। সে পদ্মা নদীর স্রোতে পানিতে তলিয়ে যায়। তিনি জানান, মানষিক রোগী তানজেলা শুক্রবার নদীতে নেমে আত্মহত্যার চেষ্টা করলে এলাকাবাসী তাকে উদ্ধার করে। এরআগেও সে আত্মহত্যার চেষ্টা করে না পারায় গতকাল শনিবার ভোররাতে পরিবারের লোকজন ঘুমিয়ে থাকা অবস্থায় শিশুকন্যাকে সঙ্গে নিয়ে সে পদ্মা নদীতে নেমে তলিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ