Inqilab Logo

শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

১৫ লাখ চিংড়ির রেণু জব্দ : আটক ১৯

দুমকি (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ১২:০২ এএম

পটুয়াখালীর দুমকি উপজেলার লেবুখালী হতে ৫১ ড্রাম গলদা চিংড়ির রেণু জব্দ করেছে র‌্যাব ৮ পটুয়াখালীর একটি টিম। যার আনুমানিক মূল্য প্রায় দেড় কোটি টাকা। এসময় অবৈধ রেণু পরিবহন ও বিক্রির সাথে জড়িত থাকার দায়ে ১৯ ব্যক্তিকে আটক করা হয়েছে। গতকাল শনিবার ভোর রাত ৪টার দিকে র‌্যাব ৮ এর লেফট্যানান্ট কমান্ডার এম শহিদুল ইসলামের নেতৃত্বে পটুয়াখালীর এক দল লেবুখালী পাগল মোড়ে অভিযান চালিয়ে একটি ট্রাক থেকে এ রেণু জব্দ করে।
লেফট্যানান্ট কমান্ডার এম শহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর রাত ৪টার দিকে লেবুখালী পাগলার মোড়ে অভিযান চালায় র‌্যাব। এসময় একটি ট্রাক থেকে ৫১ ড্রাম গলদা চিংড়ির রেণু জব্দ করা হয়। অবৈধ রেণু পরিবহন ও বিক্রির সাথে জড়িত থাকার দায়ে ১৯ ব্যক্তিকে আটক করা হয়। এদের মধ্যে একজন স্কুলছাত্র ও ট্রাক ড্রাইভারকে ৫০০ টাকা জরিমানা করে ছেড়ে দেয়া হয়। বাকি ১৭ জনের ১৩ জনকে ১ মাস ও ৪ জনকে ২ মাস করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা দিয়ে পটুয়াখালী কারাগারে পাঠানো হয়। জব্দকৃত এ রেণুগুলো মৎস্য বিভাগের উপস্থিতিতে পায়রা নদীতে অবমুক্ত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ