Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

অসহায়রা পেল এক মাসের খাবার

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ১২:০২ এএম

দেবিদ্বারে অসহায় দরিদ্র ও কর্মহীন, বিপদগ্রস্থ ও বিধবা মানুষদের এক মাসের খাবার বিতরণ করেছেন ‘পাশে আছি কোভিড-১৯ সেবা’। গত শুক্রবার বিকেলে সামাজিক দূরত্ব বজায় রেখে রেয়াজ উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে ‘শেখ রাসেল ফাউন্ডেশন’ ইউএসএ শাখার সভাপতি ডা. ফেরদৌস খন্দকারের অর্থায়নে ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উপজেলার ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভার ১৮০ জনকে খাদ্য বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, উপজেলা র্নিবাহী কর্মকর্তা রাকিব হাসান। সংগঠনের কন্ট্রোলরুম ইনচার্জ সাহিনূর লিপির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সোনার বাংলা কলেজের অধ্যক্ষ আবু ছালেক সেলিম রেজা সৌরভ, থানার ওসি আরিফুর রহমান।
আরো ছিলেন সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, কুমিল্লা জেলা রোভার স্কাউটসের যুগ্ম-সাধারন সম্পাদক মহিউদ্দিন লিটন ও শিক্ষা সেবা ফাউন্ডেশনের উপজেলা সভাপতি মাহাবুব আলম।
খাবার সামগ্রীর মধ্যে ছিল, ২৫ বস্তা চাউল, তিন কেজি পেয়াজ, দুই লিটার তৈল, পাঁচ কেজি আলু, দুই কেজি, মসুর ডাল, এক কেজি চিনি, দুই প্যাকেট সেমাই এবং যাতায়াত খরচের দুইশত টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ