Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মেহেদির রং না মুছতেই নববধূর আত্মহত্যা

প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : মেহেদির রং না মুছতেই মারা গেলেন লাকী আক্তার (২০) নামে এক গৃহবধূ। গতরাতে স্বামীর ওপর অভিমান করে বিষপানে সে আত্মহত্যা করে।

আজ মঙ্গলবার দুপুরে তার লাশ উদ্ধার করেছে ডোমার থানা পুলিশ। লাকী আক্তার উপজেলার সোনারায় ইউনিয়নের ১ নং ওয়ার্ড খন্দকার পাড়া গ্রামের মো. রফিকুল ইসলামের মেয়ে ও একই ইউনিয়নের কৈগিলা গ্রামের মো. আব্দুল্লাহর স্ত্রী।

সোনারায় ইউপি চেয়ারম্যান মো. আবুল কালাম জানান, ৩ মাস আগে সোনারায় ইউনিয়নের কৈগিলা গ্রামের আব্দুল্লাহর সঙ্গে তার বিবাহ হয়। বিয়ের পর থেকেই স্বামীর সাথে বনিবনা না হওয়ায় সে তার বাবার বাড়ীতেই অবস্থান করছিল। সোমবার রাতে লাকী আক্তারের সঙ্গে তার স্বামীর ফোনে ঝগড়া বাধে। পরে সকলের অগোচড়ে বিষপান করলে রাতেই সে মারা যায়। সকালে ডোমার থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে জেলার মর্গে প্রেরণ করে।

ডোমার থানার অফিসার ইনচার্জ আহমেদ রাজিউর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ