Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চিটাগাং চেম্বারের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২১, ১২:০১ এএম

এফবিসিসিআই’র উদ্যোগে এবং চিটাগাং চেম্বারের সহযোগিতায় বিনামূল্যে স্বাস্থ্য সুরক্ষা ও চিকিৎসা সামগ্রী বিতরণ কার্যক্রম গতকাল বৃহস্পতিবার জুম কনফারেন্সের মাধ্যমে শুরু হয়েছে। এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি এমপি, বিশেষ অতিথি প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপি, চিটাগাং চেম্বার সভাপতি মাহবুবুল আলমসহ দেশের সকল চেম্বার নেতৃবৃন্দ সংযুক্ত ছিলেন।

বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি করোনা মহামারীর এই সময়ে এফবিসিসিআই কর্তৃক স্বাস্থ্য সুরক্ষা ও চিকিৎসা সামগ্রী বিতরণের এই উদ্যোগের জন্য ব্যবসায়ীদের ধন্যবাদ জানান। এ জাতীয় কার্যক্রম মানুষ মানুষের জন্য বার্তা বয়ে এনেছে। বিশেষ অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এফবিসিসিআইর এই উদ্যোগকে সময়োপযোগী উল্লেখ করে বলেন, করোনার ঢেউ মোকাবেলায় সকলকে মাস্ক পরতে হবে এবং যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। প্রধানমন্ত্রী ভ্যাকসিন সমস্যার একটি সুষ্ঠু সমাধান করেছেন বলেও তিনি অনুষ্ঠানে অবহিত করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ