Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতকানিয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনে দুইজনের বিরুদ্ধে মামলা

সাতকানিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২১, ১২:০১ এএম

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও তার ভাই চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের উদ্যোক্তা ডা. বিদ্যুত বড়ুয়ার সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর মন্তব্য করায় সাতকানিয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

মামলায় সাতকানিয়া আওয়ামী লীগ নেতা ফখরুদ্দীন ও চট্টগ্রাম করোনা আইসোলেশন সেন্টারের উদ্যোক্তা ও আওয়ামী লীগের সাংস্কৃতিক উপ কমিটির সদস্য মোহাম্মদ সাজ্জাদ হোসেনকে আসামি করা হয়েছে। সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের গত সোমবার রাত ২টার দিকে সাতকানিয়া থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেন।
জানা গেছে , চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের উদ্যোক্তা ও প্রধানমন্ত্রী বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়ার ভাই ডা. বিদ্যুত বড়ুয়ার সম্পর্কে চট্টগ্রাম করোনা আইসোলেশন সেন্টারের উদ্যোক্তা মোহাম্মদ সাজ্জাদ হোসেন সোমবার রাতে দুটি পোস্ট দেন। এর একটিতে ফখরুদ্দীন নামে ওই ব্যক্তি বিপ্লব বড়ুয়াকে জড়িয়ে আপত্তিকর একটি কমেন্ট করেন। যদিও ফখরুদ্দীন পরক্ষণে তা মুছে দেন। এ ঘটনায় ফখরুদ্দীন ও সাজ্জাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করেন পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের।
সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সম্পর্কে আপত্তিকর মন্তব্য করার অভিযোগ এনে পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের মামলাটি দায়ের করেন। মামলায় ফখরুদ্দীনকে এক নম্বর ও সাজাদ্দকে দুই নম্বর আসামি করা হয়েছে। তাদের গ্রেফতারে অভিযান চলছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ