Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দোকান থেকে টিসিবির পণ্য উদ্ধার : গ্রেফতার ২

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২১, ১২:০১ এএম

রাজশাহী মহানগরীর মাস্টারপাড়া কাঁচাবাজারের দুটি দোকানে অভিযান চালিয়ে অবৈধভাবে মজুত বিপুল পরিমাণ টিসিবির পণ্যসামগ্রী জব্দ করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত বুধবার রাতে এই পণ্যগুলো জব্দ করা হয়। আটককৃতরা হলেনÑ সাগর ট্রেডার্সের মালিক হেতেমখাঁ এলাকার মৃত সয়জুদ্দিন মিস্ত্রির ছেলে সাগর ও সুমন ট্রেডার্সের মালিক পাঁচানিমাঠ শেখেরচক এলাকার আব্দুর রশিদের ছেলে সুমন।
রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আব্দুল আল মাসুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাহেববাজার মাস্টারপাড়া কাঁচাবাজারে অভিযান চালিয়ে বায়তুল আমান জামে মসজিদের নিচে দুটি মুদি দোকান সাগর ও সুমন ট্রেডার্সে অভিযান চালানো হয়। এসময় তাদের দোকান থেকে টিসিবির তেল ও চিনি উদ্ধার করা হয়েছে। পরে দুই দোকানের মালিককে গ্রেফতার করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে। টিসিবির আঞ্চলিক কর্মকর্তা রবিউল মুর্শেদ বলেন, এর আগেও রাজশাহীতে এমন ঘটনা ঘটেছে। এর সাথে ডিলাররা জড়িত। তদন্ত করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ