Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উজিরপুরে তুচ্ছ ঘটনায় গৃবধূকে পিটিয়ে অচেতন

উজিরপুর (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২১, ১২:০১ এএম

বরিশালের উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক গৃহবধূকে পিটিয়ে অচেতন করার অভিযোগ পাওয়া গেছে।
আহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বামরাইল ইউনিয়নের কাজিরা গ্রামে জামাল তালুকদারের ছেলে সুমন তালুকদার (৩০) গতকাল বৃহস্পতিবার একই গ্রামের নসিমন চালক রুস্তম আলী শরীফের স্ত্রী ৩ সন্তানের জননী সেলিনা বেগম(৩০)কে বসত বাড়িতে ঢুকে পিটিয়ে অচেতন করেছে। স্থানীয়রা গৃহবধূকে অচেতন অবস্থায় উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
জানা যায়, রুস্তম আলী শরীফের ছেলে সুজন (৮)-এর সাথে সুমন তালুকদারের ছেলে সোহেল (১২) ঘটনার দিন সকালে খেলাধুলা করতে গিয়ে ওই দুই শিশুর মধ্যে সামান্য মারামারি হয়। সে ঘটনাকে কেন্দ্র করে ওই গৃহবধূর ওপর হামলা চালায় সুমন তালুকদার।
আহত গৃহবধূর স্বামী রুস্তম আলী শরীফ জানান, নারীলোভী সুমন তালুকদার এলাকায় বিভিন্ন কুকর্মের সাথে জড়িত। এমনকি আমি নসিমন চালাতে গেলে আমার স্ত্রী বাড়িতে একা থাকায় প্রায়ই আমার বসত ঘরের পেছনে উকিঝুঁকি মারে। এর প্রতিবাদ করতে গেলে আমাদের বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছে। মূলত এ কারনেই আমার স্ত্রীর ওপর ক্ষিপ্ত হয়ে হামলা চালায়। তিনি আরো জানান, এলাকায় তার বিরুদ্ধে রয়েছে একাধিক নারী কেলেংকারীর অফিযোগ। অভিযুক্ত সুমন তালুকদারকে বাড়িতে না পাওয়ায় যোগাযোগ করা সম্ভব হয়নি।
উজিরপুর থানার ওসি আলী আর্শাদ জানান, লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ