Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ার ওসি নুরুল ইসলাম বাদল বরিশাল বিভাগের শ্রেষ্ঠ ওসি মনোনীত

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ৪:২১ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল বরিশাল রেঞ্জের জুন-২০২১ শ্রেষ্ঠ ওসি মনোনীত হয়েছেন। ১৫ জুলাই ২০২১ বৃহস্পতিবার বরিশাল রেঞ্জ অফিস সম্মেলন কক্ষে বরিশাল রেঞ্জের জুন ২০২১ খ্রিঃ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় বরিশাল রেন্জ ডিআইজি এস, এম, আক্তারুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বরিশাল রেঞ্জাধীন সকল ইউনিটের কর্মদক্ষতা ও পুলিশি কার্যক্রমের সাফল্যের বিবেচনায় পাঁচটি ক্যাটাগরিতে পুরুষ্কার প্রদান করা হয়। মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ মঠবাড়িয়া ওসি নূরুল ইসলাম বাদল কে বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ ওসি মনোনীত হন। তার হাতে সম্মাননা স্মারক ও সনদ পত্র তুলে দেন বরিশাল রেঞ্জের ডিআইজি এস.এম আক্তারুজ্জামান। এসময় পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খানসহ বরিশাল রেঞ্জের ছয় জেলার পুলিশ সুপার ও বিভিন্ন ইউনিট প্রধানগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, চলতি বছরের ৭ মে মুহা. নূরুল ইসলাম বাদল মঠবাড়িয়া থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদানের পর থেকে মহামারী করোনা ভাইরাসে সচেতনতা মূলক প্রচারসহ মাদক ও সন্ত্রাস দমন এবং ইভটিজিং বন্ধে কঠোর ভূমিকা পালন করে আসছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ