Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলিন্ডারে দগ্ধ আরো একজনের মৃত্যু

সাতকানিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ১২:০২ এএম

চট্টগ্রামের সাতকানিয়ায় গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে সৃষ্ট আগুনে দেলোয়ার হোসেন নামে আরো একজন মারা গেছেন। গতকাল মঙ্গলবার ভোরে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। দেলোয়ার পৌরসভা ৬নং ওয়ার্ড উত্তর চরপাড়া এলাকার মৃত আলী হোসেনের ছেলে।
নিহতের ছেলে ফারুক বলেন, দুর্ঘটনার দিন বাবা ঘটনাস্থলে সাহায্যের জন্য ছুঁটে গেয়েছিল। প্রায় ৫দিন চিকিৎসাধীন থাকার পর ভোরে বাবা মারা গেছেন।
সাতকানিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র সাইফুল আলম সোহেলও বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের স্বজনের লাশ গ্রামের বাড়িতে আনছেন।
জানা যায়, গত বৃহস্পতিবার রাত দশটার দিকে সাতকানিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডের উত্তর চরপাড়া এলাকায় সৈয়দ আহমদের বাড়িতে গ্যাসের সিলিন্ডারের লিকেজ থেকে সৃষ্ট অগ্নিকাণ্ডে পাঁচজন দগ্ধ হন। এরআগে এই ঘটনায় হেলাল উদ্দিন নামে একজনের মৃত্যু হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ