Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বিকাশের নামে প্রতারনায় কিশোর সর্বস্বান্ত

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ১২:০২ এএম

নীলফামারীর ডিমলায় বিকাশে প্রতারণা করে নয়ন ইসলাম নামের এক কিশোরের প্রায় ৫৫ হাজার টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র।
জানা যায়, ডিমলা উপজেলার সদর ইউনিয়নের বাবুরহাট এলাকায় মাগুরার শ্রীপুর উপজেলার আব্দুর রহমানের ছেলে নয়ন ইসলাম (১৪) তার মায়ের সাথে মামা রুবেল মিঞার বাড়িতে বসবাস করে আসছে।
নয়ন জানায়, ঘটনার দিন গত রোববার বিকালে ০১৮৩০০৬০১২৯ ও ০১৬০৮৫৫৭১১৫ থেকে তার নিজস্ব (০১৭৮৫৭৩৯৮৫৭ নম্বর) মোবাইলে কল আসে। সে নিজেকে বিকাশ প্রতিনিধির পরিচয় দিয়ে বলেন, একজন বিকাশ এজেন্ট ভুল করে আপনার বিকাশ নাম্বারের বিরুদ্ধে থানায় জিডি করেছে। এ জন্য আপনার বিকাশ নাম্বারে বর্তমান ব্যালেন্স ৩০৬৯ টাকা আছে। আমাকে ভয় দেখিয়ে বলে, ওই টাকা আপনি উত্তোলন করতে পারবেন না। এমনকি একাউন্ট বন্ধ হয়ে যাবে। আমাকে বলে একাউন্ট সচল রাখতে এবং পুলিশের হয়রানি এড়াতে যত বেশি সম্ভব টাকা ক্যাশইন করার পরামর্শ দেয় এবং সেই সাথে কোড নম্বরটি চায়।
আমি ওদের দেয়া ০১৮১১৬৪৫১৬৫ ও ০১৮১০৯৬০৪৪২ নাম্বারে বিকাশের দোকান থেকে ৩৩ হাজার ৬৬০ টাকা এবং আমার পার্সোনাল বিকাশ একাউন্ট থেকে ২১ হাজার ৪০০ টাকা পাঠাই এবং কোড নম্বরটি দেই। এর পরপরই ওই নাম্বারগুলি বন্ধ হয়ে যায়।
শত চেষ্টা করেও নম্বরগুলিতে আর যোগাযোগ করতে পারি নাই।
এ ব্যাপারে ডিমলা থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ