Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রীনগরে ৮ বছরের শিশুকে হত্যার অভিযোগে গ্রেপ্তার ১

শ্রীনগর(মুন্সিগঞ্জ)সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ৪:০০ পিএম

শ্রীনগরে ৮ বছরের এক শিশুকে হত্যার অভিযোগে ১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যার দিকে উপজেলার পূর্ব বাঘড়া এলাকার একটি ডোবা থেকে পুলিশ কাজী হোসাইন (৮) নামের ওই শিশুর লাশটি উদ্ধার করে। সোমবার রাতে শিশুটির মা বেদেনা বেগম বাদী হয়ে শ্রীনগর থানায় হত্যা মামলা দায়ের করেন। এঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ শহিদুল চকিদার নামে একজনকে গ্রেপ্তার করেছে।

নিহতের বাবা কাজী রেজাউল করিম খোকন জানান, গত সোমবার দুপুরের দিকে কাজী হোসাইন বাড়ির পশ্চিম পাশে বৃষ্টির জমা পানিতে মাছ ধরতে যায়। এ সময় শহিদুলের দুই ছেলে ও ভাগনের সাথে কাজী হোসাইনের মারামারি লাগে। পরে শহিদুল প্রথমে তার দুই ছেলে ও ভাগনেকে মারধর করে। পরে শহিদুল ক্ষিপ্ত হয়ে কাজী হোসাইনকে মারধর করে পানিতে ডুবিয়ে চলে যায়। অনেক খোঁজাখুঁজির পর সন্ধ্যার দিকে হোসাইনের লাশ পানির নিচ থেকে উদ্ধার করা হয়। পরে পুলিশ এসে লাশটি শ্রীনগর থানায় নিয়ে আসে। নিহতের মা আরো জানান, শহিদুলের সাথে অনেক আগে থেকে তাদের পারিবারিক ঝামেলা রয়েছেন।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, মঙ্গলবার সকালে ময়না তদন্তের জন্য লাশটি মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটির ঘাতক সন্দেহে শহিদুলের গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ