Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার ঈদের নাটকে শিপন-কেয়া জুটি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ৩:৫৭ পিএম | আপডেট : ৪:০২ পিএম, ১৩ জুলাই, ২০২১

ঈদ উপলক্ষে একটি নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক শিপন মিত্র ও চিত্রনায়িকা সাবরিনা সুলতানা কেয়া। নাটকটির নাম ‘জামাই দুই নম্বরী’। কমল সরকারেরে রচনায় এটি পরিচালনা করেছেন সাদেক সিদ্দিকী। সম্প্রতি ঢাকা ও ঢাকার আশপাশের বিভিন্ন মনোরম লোকেশনে নাটকটির দৃশ্য ধারণ করা হয়। আগামী ঈদে এটিএন বাংলায় প্রচার হবে নাটকটি।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা সাদেক সিদ্দিকী বলেন, হাস্যরস, ভরপুর, আনন্দ দিতে আমার ক্ষুদ্র প্রয়াস। ঈদে সবাইকে বাড়তি আনন্দ দিবে নাটকটি।

চিত্রনায়িকা কেয়া বলেন, প্রায় ৪ বছর পর আবার নাটকের কাজ করছি। ঈদ কিংবা বিশেষ কোনো আয়োজনে যেহেতু দর্শক বেশি থাকে টিভি নাটকে তাই এবার নাটকে অভিনয় করছি। এ নাটকে কাজ করার অভিজ্ঞতাটা সত্যিই অন্যরকম ছিল। কারণ গল্পটাই ভিন্ন ধাঁচের। আশা করছি নাটকটি উপভোগ্য হবে।

চিত্রনায়ক শিপন বলেন, এর আগেও আমি সাদেক সিদ্দিকী ভাইয়ের অনেক নাটকেই অভিনয় করেছি। তার সঙ্গে কাজ করতে ভালোই লাগে। তাছাড়া এই নাটকে আমার কো-আর্টিস্ট অনেক ভালো। নাটকটিতে সুন্দর একটা মেসেজ আছে। আশা করছি, সবার ভালো লাগবে।

উল্লেখ্য, শিপন ও কেয়া ‘ইয়েস ম্যাডাম’ নামের একটি সিনেমায় জুটি বেধেঁ কাজ করেছেন। রকিবুল আলম রকিবের পরিচালনায় সম্প্রতি সিনেমার ডাবিং শেষ করেছেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ