Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঘাটাইলের দিঘলকান্দি ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান হলেন হিটলু

ঘাটাইল (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ২:৩৬ পিএম

টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার দিঘলকান্দি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোঃ ছালামত হোসেন খান ওরফে হিটলু। গত ১৮ জুন করোনায় আক্রান্ত হয়ে এ হউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম মারা যাওয়ায় এই পদটি শূন্য হয়।

নবনির্বাচিত প্যানেল চেয়ারম্যান হিটলু জানান, গত সোমবার (১২ জুলাই) টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ে প্যানেল চেয়ারম্যান নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন ৫ নম্বর ওয়ার্ডের সদস্য মো. ছালামত হোসেন খান ও ৩ নম্বর ওয়ার্ডের নির্বাচিত সদস্য মো. ওয়াজেদ আলী। উক্ত ইউনিয়নের নির্বাচিত ১২ জন ইউপি সদস্য ভোট প্রদান করেন। প্রতিদ্বন্দ্বি দুই জনই সমান সংখ্যক ৬টি করে ভোট পাওয়ায় লটারির মাধ্যমে ফলাফল নির্ধারিত হয়। লটারিতে মোঃ ছালামত হোসেন খান ওরফে হিটলু বিজয়ী হন। এ সময় জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তা কর্মচারী ও সাংবাদিক গন উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ