Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

প্রধানমন্ত্রীর সহায়তা থেকে কেউ বাদ যাবে না

মাগুরায় সাইফুজ্জামান শিখর এমপি

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে : | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ১২:০২ এএম

প্রধানমন্ত্রীর মানবিক সাহায্য থেকে কোনো সম্প্রদায় বাদ যাবে না। মাগুরায় করোনার প্রার্দুভাবে ক্ষতিগ্রস্থ ৩৮০ জন ডেকোরেটর মিস্ত্রি ও বাবুর্চীদের মাঝে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার মানবিক সহায়তা বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে মাগুরা ১ আসনের এমপি অ্যাড. সাইফুজ্জামান শিখর একথা বলেন। মাগুরা জেলা প্রশাসনের আয়োজনে গতকাল সোমবার সকাল ১১টায় শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে জেলা প্রশাসক ড. আশরাফুল আলমের সভাপতিত্বে এ মানবিক সহায়তা প্রদান করা হয়।

এসময় জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, সদর উপজেলা আ.লীগের সভাপতি আশরাফুল আলম বাবুল ফকির, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ রেজাউল ইসলাম ও যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমান বক্তব্য রাখেন।

এসময় প্রধান অতিথি এমপি সাইফুজ্জামান শিখর বলেন, করোনাকে জয় করতে নিজের আত্মরক্ষায় মাস্ক ব্যবহার, সামাজিক দূরত্ব বজায় রাখা এবং অকারণে বাইরে বের হওয়া থেকে বিরত থাকতে হবে। তিনি যুবলীগের হটলাইন টিম যেকোনো সাহায্যে ক্ষতিগ্রস্থদের পাশে থাকবে বলে উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ