Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ায় মাদকদ্রব্যসহ গ্রেফতার ২

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ১২:০২ এএম

বগুড়ায় ৬ হাজার ৬০০ পিস ইয়াবা, ৪ কেজি গাঁজা ও একটি মিনি পিকআপসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। গতকাল সোমবার র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, বগুড়া র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি কিশোর রায়ের নেতৃত্বে শাজাহানপুর থানাধীন বি-ব্লক রুপালী ব্যাংক লি. বগুড়া সেনানিবাস শাখার সামনে মহাসড়কের ওপর অভিযান পরিচালনা করে ইয়াবা ও গাঁজা বহনের সময় দুই মাদক বিক্রেতাকে আটক করে।

গ্রেফতারকৃতরা পাবনা সদরের দক্ষিণ রামচন্দ্রপুর মো. মোসলেম উদ্দীনের ছেলে মো. হামিদুর রহমান ও কুমিল্লার তিতাস থানার মৃত আব্দুল রউফের ছেলে মো. সাজ্জাদ হোসেন। তাদের হেফাজতে রাখা ৬৬০০ পিস ইয়াবা ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ১টি পিকআপ ভ্যানে ওই মাদক পরিবহন করা হচ্ছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে মাদকদ্রব্যের বড় বড় চালান দেশের বিভিন্নস্থানে সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃতদের শাজহানপুর থানায় হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ