Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেত্রকোনার কেন্দুয়ায় নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ৯:৩৯ পিএম

নেত্রকোনা জেলার কেন্দুয়া পৌরসভার আদমপুর পন্ডিত এন্ড খান প্রাথমিক বিদ্যালয়ের বাড়ান্দা থেকে রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হরেন্দ্র পন্ডিত (৬০) নামক এক নৈশ প্রহরীর মৃতদেহ উদ্ধার করেছে কেন্দুয়া থানা পুলিশ।

মৃত হরেন্দ্র পন্ডিত আদমপুর গ্রামের মৃত জিতেন্দ্র পন্ডিতের ছেলে। সে কেন্দুয়া বাজারের নৈশ প্রহরী হিসেবে কাজ করে জীবিকা নির্বাহ করে আসছিল।
কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ কাজী শাহ্ নেওয়াজ মৃতের পরিবারের বরাত দিয়ে জানান, হরেন্দ্র পন্ডিত শুক্রবার রাতে ডেউটিতে যাওয়ার কথা বলে বাড়ি বের হয়ে তিনি আর বাড়িতে ফিরে আসেনি। পরিবারের লোকজন বিভিন্ন ভাবে তাকে খোঁজ করছিলেন। রবিবার বিকালে গ্রামের শিশুরা আদমপুর পন্ডিত এন্ড খান প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ফুটবল খেলতে গিয়ে তাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসীকে জানায়। এলাকাবাসী তাৎক্ষনিক বিষয়টি কেন্দুয়া থানা পুলিশকে অবহিত করে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করার পর ময়না তদন্ত জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। তিনি আরো জানান, ময়না তদন্তের রিপোর্ট হাতে আসলে মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ