Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেত্রকোনার কেন্দুয়ায় ভিমরুলের কামড়ে আহত শিশুর মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ৯:৩৭ পিএম

ভিমরুলের কামড়ে আহত আবিদ হোসেন (১০) দীর্ঘ ২২ ঘন্টা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে রবিবার দুপুর ১টার দিকে কেন্দুয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েছে।
স্থানীয় এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা যায়, কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নের খিদিরপুর গ্রামের লিটন মিয়ার ছেলে আবিদ হোসেন শনিবার বিকাল ৩টার দিকে খেলা করতে গিয়ে প্রতিবেশী জব্বার মিয়ার পুকুর পাড়ে মৌ-মাছির চাক মনে করে ভিমরুলের চাকে হাত দিলে শত শত ভিমরুল তাকে কামড়িয়ে আহত করে। তার আর্ত-চিৎকারে আশপাশের লোকজন আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় দীর্ঘ ২২ ঘন্টা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে রবিবার দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়। আবিদের মৃত্যুতে পরিবারে বইছে শোকের মাতম। এলাকাবাসীর মাঝে নেমে এসেছে শোকের ছায়া।
এ ব্যাপারে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আর এম ও) ডাঃ পিয়াস পালের সাথে যোগাযোগ করলে তিনি ভিমরুলের কামড়ে শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ভিমরুলের কামড়ে বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে শিশুটির মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ