Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ১৫ হাজার টাকায় মিলবে অক্সিজেন সিলিন্ডার,

রাজশাহী ব্যুরো: | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ১২:০১ এএম

নির্ধারিত মূল্যে মেডিকেল অক্সিজেন সিলিন্ডার বিক্রির চুক্তি স্বাক্ষর করেছেন ‘স্পেষ্ট্রা অক্সিজেন লিমিটেড’ নামে একটি প্রতিষ্ঠান। গতকাল রোববার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনারের (আরএমপি) কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়।
সংশ্লিস্ট সূত্রে জানা গেছে, চুক্তিতে প্রথম পক্ষ হিসেবে অক্সিজেন বিক্রেতা প্রতিষ্ঠানের ‘স্পেষ্ট্রা অক্সিজেন লিমিটেড’ রাজশাহী অঞ্চলের ডিপো ইনচার্জ মীর আক্তারুল ইসলাম এই স্বাক্ষর করেন। আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিকের উদ্যোগে আরএমপি সদর দফতরে এই স্বাক্ষর অনুষ্ঠিত হয়।
চুক্তিতে বলা হয়েছে, বৈশ্বিক এই মহামারি করোনাকালীন সময়ে ‘স্পেষ্ট্রা অক্সিজেন লিমিটেড’ রাজশাহী মেডিকেল অক্সিজেন ১ দশমিক ৩৬ কিউবিক মিটার অক্সিজেন সিলিন্ডার ও ফ্লো মিটার সেটসহ সর্বমোট ১৫ হাজার টাকায় বিক্রি করবে। তবে পূর্বে অক্সিজেন সিলিন্ডার অধিক মূল্যে বিক্রি হত। এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ পুলিশের উর্দ্বোধতন কর্মকর্তাবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ