Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিশু উন্নয়ন কেন্দ্রে বন্দি কিশোরের মৃত্যু

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ১২:০১ এএম

গাজীপুর মহানগর টঙ্গী পূর্ব থানাধীন টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্রে সিহাব মিয়া (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। টঙ্গী শহীদ আহসানউল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার মারা যায় সে। নিহত কিশোর ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভাদুঘর গ্রামের ফারুক মিয়ার ছেলে। গত ৫ মে পেনাল কোড এর আসামি হিসাবে তাকে টঙ্গীর শিশু উন্নয়ন কেন্দ্রে আনা হয়েছিল।

শিশু উন্নয়ন কেন্দ্রের কম্পাউন্ডার মো. হেলাল উদ্দিন জানান, গত শনিবার বাদ মাগরিব রুমের ভেতর অন্যান্য হাজতিদের সঙ্গে সে ঝগড়া করে সেখানেই আহত হন। আহত হওয়ার পর দ্রুত চিকিৎসার জন্য টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নেয়া হয়। পরে রাত সাড়ে ৮টার দিকে হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে, টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার হাসপাতালের চিকিৎসক ডা. রাকিবুজ্জামান বলেছেন, ওই কিশোরকে যখন হাসপাতালে আনা হয় তখন সে মৃত ছিল। লাশটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
টঙ্গী পূর্ব থানার ওসি জাবেদ মাসুদ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

 

 

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ