Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

জামিনে বেরিয়ে হত্যা মামলার আসামির মাদক ব্যবসা

বেলকুচি (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ১২:০১ এএম

সিরাজগঞ্জের এনায়েতপুর থানাধীন জালালপুর গ্রামে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত হয়ে এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করার অভিযোগ উঠেছে।

ইতোমধ্যেই গত ২ জুলাই দুশ’ পিস ইয়াবাসহ জালালপুর গ্রামের শাহেদ আলী ভূইয়ার ছেলে জাকারিয়া হোসেন সিরাজগঞ্জ ডিবি পুলিশের হাতে আটক হয়। জাকারিয়া জালালপুর গ্রামের শাহেদ আলী ভূঁইয়ার ছেলে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত সামসাদ (বাবু) ও ওসমানের ছোট ভাই।

স্থানীয়রা জানায়, জালালপুর গ্রামের মৃত আব্দুর রশিদ ভূঁইয়ার ছেলে শাহজাহান ভূঁইয়া হত্যা মামলায় তাদের যাবজ্জীবন সাজা হয় এবং উচ্চ আদালতে অন্তর্বর্তীকালীন জামিনে এসে এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। গত শুক্রবার সামসাদ (বাবু) ও ওসমানের ছোট ভাইকে মাদকসহ ডিবির হাতে এনায়েপুর থানাধীন সৈয়দপুর থেকে আটক করে।

এ ব্যাপারে নিহত শাহজাহান আলীর ছেলে রুবেল জানায়, আমার বাবা হত্যা মামলায় ১৭ সালে ওসমান ও সামসাদ বাবু'র যাবজ্জীবন সাজা হয়েছে, শুনেছি উচ্চ আদালতে তারা দু’জনেই অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত হয়েছে।

এ বিষয়ে বাবু ও ওসমানের বাড়িতে গেলে সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে অন্য লোক দিয়ে তারা বাড়িতে নেই বলে জানিয়ে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ