Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

নির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ১২:০১ এএম

ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার নবনির্বাচিত ৬ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার দুপুর ১২টায় জেলা প্রশাসকের কার্যালয়ে এ শপথ অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মো. জোহর আলী ইউপি চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান। শপথ নেয়ার পরে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান জেলা প্রশাসক।

শপথ অনুষ্ঠানে জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপপরিচালক মো. কামাল হোসেন, কাঁঠালিয়া উপজেলা চেয়ারম্যান এমাদুল হক মনির ও ঝালকাঠি প্রেসক্লাবের সভাপতি চিত্তরঞ্জন দত্ত উপস্থিত ছিলেন। শপথ নেয়া নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানরা হলেনÑসদর ইউনিয়নে মো. মাহামুদুল হক নাহিদ, পাটিখালঘাটায় শিশির দাস, মো. হারুন অর রশিদ, আমুয়ায় মো. আমিরুল ইসলাম সিকদার, শৌলজালিয়ায় মাহমুদ হোসেন রিপন ও মো. মিঠু সিকদার। তারা প্রত্যেকেই আ.লীগের মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে নির্বাচিত হয়েছেন। গত ২১ জুন কাঁঠালিয়ার ৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ