Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বঙ্গবন্ধুর ন্যায় দেশ ও মানুষের কল্যাণে শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন : হাসেম খাঁন এমপি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ৯:০২ পিএম

কুমিল্লা -৫ ( বুড়িচং -ব্রাহ্মণপাড়া) আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল হাসেম খাঁন বলেছেন, বঙ্গবন্ধুর ন্যায় দেশের ও মানুষের কল্যাণে শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।তিনি বলেন, বঙ্গবন্ধু বিশ্বাস করতেন এদেশের কৃষক শ্রমিক বাঁচলে, এ দেশ বাঁচবে। শেখ হাসিনা এমন বিশ্বাস থেকে এদেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন।

আজ রবিবার কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন, বুড়িচং সদর ইউনিয়ন, পীর যাত্রাপুর ইউনিয়ন এবং ব্রাহ্মণপাড়ার সাহেবাবাদ ও সদর ইউনিয়নে করোনা সংক্রমণে ক্ষতিগ্রস্ত প্রায় ২ হাজার ৬ শত পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় কর্তৃক সরবরাহকৃত ত্রান সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইউপি চেয়ারম্যানদের সভাপতিত্বে ভিন্ন ভিন্ন স্থানে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, উপজেলা চেয়ারম্যান মোঃ আখলাক হায়দার, ব্রাহ্মণপাড়া উপজেলা চেয়ারম্যান আবু জাহের, বুড়িচং উপজেলার সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার, ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি আব্দুর রশিদ, আবুল হাসেম মেম্বার, আব্দুর রহিম মাষ্টার, যুগ্ম সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাড. রেজাউল করিম খোকন, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান খান, প্রিন্সিপাল আবু ছালেক মো. সেলিম রেজা সৌরভ, প্রিন্সিপাল নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি, বুড়িচং বিআরডিবি চেয়ারম্যান মোঃ শরীফুল ইসলাম ভূইয়া প্রমুখ।

সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন বুড়িচং সদর ইউপি চেয়ারম্যান মো. শাহ আলম, ব্রাহ্মণপাড়া সদর ইউপি চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন, পীরযাত্রাপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন জাহের, ষোলনল ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম, সাহেবাবাদ ইউপি চেয়ারম্যান মোস্তফা ছারোয়ার প্রমুখ। উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, উপাধ্যক্ষ আলমগীর হোসেন, ষোলনল ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাইফ উদ্দিন মানিক, যুবলীগ নেতা হাজী বিল্লাল হোসেন, প্রভাষক ইকবাল হোসেন ও ইঞ্জিনিয়ার বাছির খান প্রমুখ নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ