Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় বিপুল মাদকদ্রব্য ধ্বংস

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ১২:০১ এএম

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়ন হেড কোয়ার্টারে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। গতকাল রোববার দুপুরে বিজিবি খুলনার সেক্টর কমান্ডার কর্নেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই মাদকদ্রব্য ধ্বংস করেন। ধ্বংসকৃত মাদকদ্রব্যের মূল্য ধরা হয়েছে ৪ কোটি ২৩ লাখ ৭৯ হাজার ৫০ টাকা।

মাদকদ্রব্যের মধ্যে ছিল ভারতীয় ফেনসিডিল ১৪১৫৪ বোতল, বিভিন্ন প্রকারের ১১১৮ বোতল মদ, ২৪৮ কেজি গাঁজা, ৬৪১৫৬ পিস ইয়াবা, ২৯১২৫ পিস বিভিন্ন ধরনের নেশা জাতীয় ট্যাবলেট।

গত বছরের ১৮ সেপ্টেম্বর হতে গত শনিবার পর্যন্ত সীমান্ত হতে এসব মাদকদ্রব্য মালিকবিহীন অবস্থায় বিজিবি সদস্যরা আটক করেন। মাদকদ্রব্য ধ্বংসকালে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ, অতিরিক্ত পরিচালক (অপারেশন) মেজর রেজা আহমেদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. মুর্শিদা খাতুন, সদর থানার ওসি মো. দেলোয়ার হুসেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সাতক্ষীরা সার্কেলের পরিদর্শক মো. তাজুল ইসলাম, সহকারি রাজস্ব কর্মকর্তা, কাস্টমস্ এক্সাইজ ও ভ্যাট বিভাগের রানা সাহাসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সদস্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ