Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর নতুন পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ৬:৪৮ পিএম

নোয়াখালীতে নতুন পুলিশ সুপার হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে মো.শহীদুল ইসলামকে। তিনি এর আগে সহকারী মহাপুলিশ পরিদর্শক হিসেবে পুলিশ অধিদপ্তরে দায়িত্ব পালন করেন।

রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা দপ্তর পুলিশ শাখা ১-এর এক প্রজ্ঞাপনে এই দায়িত্ব দেয়া হয়। একই প্রজ্ঞাপনে নোয়াখালীর বর্তমান পুলিশ সুপার মো.আলমগীর হোসেনকে ঢাকার এসবির বিশেষ শাখার পুলিশ হিসেবে পদায়ন করা হয়েছে। মো.শহীদুল ইসলাম তার স্থলাভিষিক্ত হন।

উল্লেখ্য,নোয়াখালীর কোম্পানীগঞ্জে আ’লীগের দুই গ্রুপের বিবদমান দ্বন্দ্বে সংঘাতময় পরিস্থিতিতে শান্তি শৃঙ্খলা নিয়ন্ত্রণে নানাভাবে দায়িত্ব পালন করেন নোয়াখালীর পুলিশ সুপার মো. আলমগীর হোসেন। এ সময় তিনি সক্রিয় ভূমিকা রাখতে গিয়ে আলোচনায় আসেন। আবার গত তিন মাস ধরে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও তার প্রতিপক্ষ সেতুমন্ত্রীর অনুসারী সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের অনুসারীরা ও এসপির বদলী দাবি করে আসছেন। দুই পক্ষই পুলিশ সুপারের বিরুদ্ধে তাদের প্রতিপক্ষের সাথে সখ্যতা ও পক্ষপাতিত্বের অভিযোগ এনে তার বদলী দাবি করেন। চলমান পরিস্থিতিতে কাদের মির্জা ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র সেতুমন্ত্রীর ভাগনে মাহবুবুর রশীদ মঞ্জু ফেসবুক লাইভে এসে এসপি মো. আলমগীরের বিরুদ্ধে বেশ কয়েকবার বিষেদগার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ