Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংস

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ৩:১৯ পিএম

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়ন হেডকোয়ার্টারে বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। রোববার ( ১১ জুলাই) দুপুরে বিজিবি খুলনার সেক্টর কমান্ডার কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই মাদকদ্রব্য ধ্বংস করেন। ধ্বংসকৃত মাদকদ্রব্যের মূল্য ধরা হয়েছে ৪ কোটি ২৩ লাখ ৭৯ হাজার ৫০ টাকা।
মাদকদ্রব্যের মধ্যে ছিলো ভারতীয় ফেন্সিডিল ১৪,১৫৪ বোতল, বিভিন্ন প্রকারের ১,১১৮ বোতল মদ, ২৪৮ কেজি গাঁজা, ৬৪,১৫৬ পিস ইয়াবা, ২৯,১২৫ পিস বিভিন্ন ধরণের নেশা জাতীয় ট্যাবলেট। গত বছরের ১৮ সেপ্টেম্বর হতে গতকাল ১০ জুলাই পর্যন্ত সীমান্ত হতে এসব মাদকদ্রব্য মালিকবিহীন অবস্থায় বিজিবি সদস্যরা আটক করেন।
মাদকদ্রব্য ধ্বংসকালে আরো উপস্থিত ছিলেন-সাতক্ষীরা ৩৩ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আল-মাহমুদ, অতিরিক্ত পরিচালক (অপারেশন) মেজর রেজা আহমেদ, নির্বাহি ম্যাজিষ্ট্রেট মোছাঃ মুর্শিদা খাতুন, সদর থানার ওসি মোঃ দেলোয়ার হুসেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাতক্ষীরা সার্কেলের পরিদর্শক মোঃ তাজুল ইসলাম, সহকারি রাজস্ব কর্মকর্তা, কাস্টমস্ এক্সাইজ ও ভ্যাট বিভাগের রানা সাহাসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সদস্যরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ