Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জের অগ্নিকান্ডে কটিয়াদীর ৩ শ্রমিক নিখোঁজ

কটিয়াদী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ২:২১ পিএম

নারায়নগঞ্জের রূপগঞ্জে সেজান জুস কারখানায় অগ্নিকান্ডের ঘটনায় কটিয়াদী উপজেলার ৩ শ্রমিক নিখোঁজ রয়েছেন। তাদের কোনো সন্ধান পাওয়া যাচ্ছেনা বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।
নিখোঁজরা হলেন, উপজেলার সহশ্রাম-ধূলদিয়া ইউনিয়নের গৌরীপুর গ্রামের বাচ্চু মিয়ার মেয়ে তাসলিমা আক্তার (১৮), চান্দু মিয়ার মেয়ে রাবেয়া (১৮), একই গ্রামের সেলিম মিয়ার স্ত্রী অমৃতা আক্তার (২৫)।
নিখোঁজ রাবেয়ার মা জুবেদা বেগম জানান, তার দুই মেয়ে ওই জুস কারখানায় কাজ করতেন। বড় মেয়ে কল্পনার বেচেঁ থাকার খবর মিলেও ছোট মেয়ে রাবেয়া নিখোঁজ। পরিবারের ধারণা তারা অগ্নিকান্ডে পুড়ে মারা গেছেন। এ নিয়ে তাদের স্বজনদের আহাজারিতে ভারী হয়ে উঠেছে এলাকার পরিবেশ। এরই মধ্যে পরিবারের সদস্যরা ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছেন।
কটিয়াদী উপজেলার ২নং সহশ্রাম-ধূলদিয়া ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাসেম আকন্দ জানান, রূপগঞ্জ অগ্নিকান্ডে আমার ইউনিয়নের তিনজন শ্রমিক নিখোঁজ রয়েছেন। হয়তো তারা আগুনে পুড়ে মারা গেছেন। তিনটি পরিবারই গরীব ও অসহায় পরিবার। সরকার ও কারখানা র্কর্তৃপক্ষ যেন, এই অসহায় পরিবারগুলোকে যথাযথ ক্ষতিপূরণ দেয় এটাই আমার দাবী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ