Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে গ্যাসের আগুনে দগ্ধ একজনের মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ১:২৯ পিএম

চট্টগ্রামের সাতকানিয়ায় গ্যাসের আগুনে দগ্ধ মো. হেলাল উদ্দিন (৩৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল শনিবার রাতে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মো. হেলাল উদ্দিন সাতকানিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের উত্তর চরপাড়া এলাকার মৃত আবদুশ শুক্কুরের ছেলে। তার ১০ মাস বয়সী এক ছেলে ও চার বছর বয়সী একটি মেয়ে আছে। তিনি পেশায় গাড়ির চালক ছিলেন।
গত বৃহস্পতিবার রাতে গ্যাস সিলিন্ডার থেকে আগুন লাগে। এতে খালেদা বেগম (৪৫), তার স্বামী শাহ আলম (৫০), ছেলে মোহাম্মদ শাহনেওয়াজ (২৫), পাশের বাড়ির দেলোয়ার হোসেন (৪২) ও মো. হেলাল উদ্দিন দগ্ধ হন। প্রথমে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে চমেক হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে শুক্রবার সকালে খালেদা, শাহনেওয়াজ, দেলোয়ার হোসেন ও হেলাল উদ্দিনকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ