Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ওসি মোস্তাফিজ হত্যামামলায় ১২১ আসামি জেলহাজতে

প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেটের ওসমানীনগর থানার ওসি মোস্তাফিজুর রহমান হত্যামামলার ১২১ জন আসামিকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।
আজ সোমবার দুপুরে সিলেট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের বিচারক নজরুল ইসলাম এ আদেশ দেন।
আদালতের পরিদর্শক শফিকুল ইসলাম মুকুল জানান, আজ ওই মামলার শুনানিকালে আদালতে ১২৭ জন আসামির মধ্যে ১২১ জন উপস্থিত ছিলেন। এ সময় আসামিরা আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন জানালে আদালত জামিন নামঞ্জুর করে তাদেরকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।
প্রসঙ্গত, ২০১৫ সালের ১৭ ডিসেম্বর ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজারে অটোরিকশা স্ট্যান্ডের দখল নিয়ে শ্রমিকদের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ঘটে। সংঘর্ষ থামাতে গিয়ে আহত হন ওসি মোস্তাফিজুর রহমান। পরে ওই দিনই ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
এ ঘটনায় দায়েরকৃত হত্যামামলায় ওসমানীনগর থানার তৎকালীন এসআই ওকিল আহমদ প্রথম চার্জশিট দাখিল করেন। পরে অধিকতর তদন্তের দায়িত্ব পান পিবিআইয়ের পরিদর্শক এমরান হোসেন। গত ১৮ আগস্ট তিনি আদালতে সম্পূরক চার্জশিট দাখিল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ