Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় ১০ দিনে ৭১১ পুলিশ আক্রান্ত

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ১২:০০ এএম

দেশব্যাপী সংক্রমণ বৃদ্ধির সঙ্গে তাল মিলিয়ে বাড়ছে পুলিশ বাহিনীর সদস্যদের করোনায় আক্রান্তের সংখ্যাও। এর পরেও থেমে নেই অসহায় মানুষদের খাবার বিরতনসহ সাধারণ মানুষের পাশে দাঁড়ানো। করোনায় দায়িত্ব পালনের সময় আরো সর্তক থাকার জন্য সারাদেশের মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেয়া হয়েছে পুলিশ সদর দফতর থেকে।

পুলিশ সদর দফতরের সর্বশেষ তথ্য অনুযায়ী, ১ জুলাই থেকে ১০ জুলাই পর্যন্ত ১০ দিনে ৭১১ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় ৫৪ জন পুলিশ ও ১ জন র‌্যাব সদস্যসহ মোট ৫৫ জন আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ৯৪ জন পুলিশ ও ৬ জন র‌্যাব সদস্য মারা গেছেন।
শনিবার পুলিশ সদর দফতর থেকে জানানো হয়, এখন পর্যন্ত মোট ২২ হাজার ৮১৯ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ১৯ হাজার ৯০৫ জন পুলিশ সদস্য ও ২ হাজার ৯১৪ জন র‌্যাব সদস্য রয়েছেন। এখন পর্যন্ত ১৮ হাজার ৬৩৭ জন পুলিশ ও ২ হাজার ৮২০ জন র‌্যাব সদস্যসহ সুস্থ হয়েছেন ২১ হাজার ৪৫৭ জন। পুলিশ সদর দফতর আরও জানায়, বর্তমানে ১ হাজার ১৭৪ জন পুলিশ ও ৮৮ জন র‌্যাব সদস্য করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া এখন পর্যন্ত র‌্যাব ও পুলিশ বাহিনী ৯৯ হাজার ৮০৭ জন সদস্যের করোনা পরীক্ষা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ