Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে নেত্রকোনায় সাংবাদিকদের মানববন্ধন

প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : নেত্রকোনায় সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে নেত্রকোনা সাংবাদিক সমাজের উদ্যোগে আজ সোমবার সকাল ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত বৃষ্টি আর বৈরী আবহাওয়া উপেক্ষা করে কড়া পুলিশী প্রহরার মধ্য দিয়ে নেত্রকোনা পৌর ভবনের সামনের সড়কে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধন কর্মসূচি চলাকালে সাংবাদিকদের উপর ন্যক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন নেত্রকোনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রবীন সাংবাদিক শ্যামলেন্দু পাল, নেত্রকোনা সাংবাদিক সমিতির সহ-সভাপতি এ কে এম আব্দুল্লাহ, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আলপনা বেগম ও কেন্দুয়া রিপোর্টাস ক্লাবের সাবেক সভাপতি লাইমুন হোসেন ভূঁইয়া প্রমুখ। মানববন্ধনে বক্তারা সাংবাদিকদের উপর হামলাকারীদের অবিলম্বে খুঁজে বের করে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানান। 

উল্লেখ্য, গত ২৩ সেপ্টেম্বর নেত্রকোনা জেলা মহিলা আওয়ামীলীগের সম্মেলনে নতুন জেলা কমিটি ঘোষণা করাকে কেন্দ্র করে চরম হট্টগোল, চেয়ার ছোঁড়াছুঁড়ি ও ভাঙচুরের ছবি তুলতে গিয়ে কতিপয় উছৃঙ্খল যুবকের হামলায় তিন সাংবাদিক আহত হন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ