Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পটিয়ায় শিশু অটোরিকশা চালক খুন

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ১২:০১ এএম

চট্টগ্রামের পটিয়ায় মো. মেহেদী হাসান (১৫) নামের এক শিশু অটোরিকশা চালককে খুন করা হয়েছে। সে পটিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের ব্রাহ্মণপাড়ায় ভাড়া বাসায় থাকতো। তার পিতার নাম আকবর আলী। গতকাল শনিবার সকালে উপজেলার ছনহরা ইউনিয়নের ধাউরডেঙ্গা এলাকা থেকে পুলিশ অটোরিকশা চালকের লাশ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। মেহেদীর শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে।
জানা যায়, অটোরিকশাা চালক মেহেদীর বাবা আকবর আলী দীর্ঘ ২২ বছর পূর্বে পটিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের ব্রাহ্মণপাড়ায় ভাড়া বাসায় থাকতো। সেখানে মেহেদী ও তার বড় ভাই সাজ্জাদের জন্ম হয়। মেহেদীর জন্মের পর পিতা আকবর আলী তাদের ছেড়ে নোয়াখালী জেলায় গিয়ে আরেকটি বিয়ে করে বসবাস করছে। মেহেদী রিকশা চালিয়ে ও তার ভাই দোকানে চাকরি করে তার মাকে নিয়ে উক্ত ব্রাহ্মণপাড়ায় ভাড়া বাসায় বসবাস করে আসছিল। গত শুক্রবার সন্ধ্যায় রিকশা নিয়ে মেহেদী বের হলেও আর ঘরে ফিরেনি। তাকে রাতভর খোঁজা খুঁজির পর জানতে পারে উপজেলার ধাউরডেঙ্গা এলাকায় ঝোপের মধ্যে একটি লাশ পড়ে আছে। এদিকে স্থানীয়রা উক্ত লাশ দেখে পুলিশকে খবর দেন। পরে পটিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। মেহেদীর ভাই সাজ্জাদ হোসেনের ধারণা, রিকশা ছিনতাইকারীরা তার ভাইকে খুন করে রিকশা নিয়ে পালিয়েছে।
পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন, অটোরিকশা চালককে ছুরিকাঘাত খুন করা হয়েছে। লাশ উদ্ধার করা হয়েছে। তবে কি কারণে খুন হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ